October 22, 2024, 9:20 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

রাজধানীর উওর খানের ওসি’র সহযোগিতায় পরীক্ষা দেয়া হলো রাব্বী’র!

শাহীনঃ এস এসসি পরীক্ষার্থী রাব্বী ইসলাম। সে বেলায়েত হোসেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। তার মা হাসপাতালে ভর্তি থাকায় সে প্রবেশ পত্র সংগ্রহ করতে না পেরে হাসপাতাল থেকে সরাসরি উত্তরখান ইউনিয়ন হাইস্কুল কেন্দ্র চলে আসে পরিক্ষা দেয়ার জন্য।

কিন্তু উক্ত পরীক্ষার্থী রাব্বীর প্রবেশ পত্র না থাকায় কেন্দ্র কর্তৃপক্ষ তার পরীক্ষা দেওয়ার কোন সহযোগিতা করতে পারছিল না।

বিষয়টি টিম উত্তরখানের দৃষ্টি গোচর হলে ওসি আব্দুল মজিদ সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষকের সাথে কথা বলে এসিল্যান্ডকে বিষয়টি অবহিত করেন এবং রাব্বীর পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করে দেন।

পরবর্তীতে উত্তরখান থানার টিম স্কুল হতে প্রবেশ পত্র ও রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করে রাব্বীর হাতে পৌঁছে দিয়ে আসে। ফলে রাব্বী পরিক্ষা দিতে সক্ষম হয়। রাব্বী পরিক্ষা দিতে পেরে উত্তরখান থানার ওসি আব্দুল মজিদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন